Garena Free Fire MOD APK v1.49.0 [Unlimited Diamonds, Health And Aimbot] ফ্রী ফায়ার মুড অ্যাপ

ফ্রী ফায়ার একটি জনপ্রিয় গেম এর পুরো নাম গারেনা ফ্রী ফায়ার আমি আজকে আপনাদের মাঝে ফ্রি ফায়ারের Garena Free Fire MOD APK শেয়ার করব

আজ আমি আপনাদের সাথে Garena Free Fire MOD APK, শেয়ার করব  , আপনি এই মোডটি ডাউনলোড করার পরে আপনি Unlimited diamonds, health, and aimbot মতো বৈশিষ্ট্য সহ আপনার বিরোধীদের পিষ্ট করছেন । 

আমাদের অ্যাপ ডাউনলোড করুন Flower2.6K Active Installations

 

গ্যারেনা ফ্রি ফায়ার হ’ল একটি উত্তেজনাপূর্ণ যুদ্ধ রাজকীয় বেঁচে থাকার খেলা যা আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ব্যবহারকারীদের জন্যই মোবাইলে উপলব্ধ। এই অ্যাডভেঞ্চার গেমটি মূলত পিইউবিজি দ্বারা অনুপ্রাণিত হয়েছে এবং এটি সম্ভবত বিশ্বব্যাপী একটি কাল্টের মতো অনুসরণ সহ সেরা বেঁচে থাকার খেলা।

এটি 111 ডটস স্টুডিও নামে একটি গেমিং সংস্থা দ্বারা বিকাশিত এবং প্রকাশিত হয়েছিল। আইওএস এবং অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্ম উভয় ক্ষেত্রেই এই বছরের শেষের দিকে গেমটি সম্পূর্ণ প্রকাশের আগে নভেম্বর 2017 সালে প্রথম বিটা সংস্করণ প্রকাশ করা হয়েছিল।

গ্যারেনা ফ্রি ফায়ারের জনপ্রিয়তা মহাকাব্যিক, কমপক্ষে বলতে গেলে। মে 2019 পর্যন্ত, গেমটি 450 মিলিয়নেরও বেশি নিবন্ধিত ব্যবহারকারীদের সংগ্রহ করেছিল। গেমটি বছরের পরের দিকে প্রায় 1 বিলিয়ন ডলারে যায় যা একটি মোবাইল গেমের জন্য একটি বিশাল কীর্তি। আপনি যদি এখনও চেষ্টা করে যান, আপনি কী মিস করছেন তা আপনার কোনও ধারণা নেই।
আপনি নীচে Garena Free Fire MOD APK ডাউনলোড করতে পারেন তবে মোড অ্যাপকে ডাউনলোড করার আগে, আমি আপনাকে বলছি যে বিদ্যমান গ্যারেনা ফ্রি ফায়ার অ্যাপ্লিকেশনটি মুছে ফেলা নিশ্চিত করা উচিত যাতে এটি একই ফাইলগুলিকে ওভাররাইট না করে।

APPDETAILS
NameGarena Free Fire
Size37MB Apk + 1.2GB OBB
Version v1.49.0 [সর্বশেষ]
Developers111dots Studio
Downloads100,000,000+
CategoryGames > Battle Royale

এখানেই Garena Free Fire MOD APK আসে It এটি কেবলমাত্র এমন একটি ফাইল যা আপনার অবস্থান নির্বিশেষে আপনার ডিভাইসে পুরো গেমটি ইনস্টল করতে দেয়  আপনি সত্যিকারের অর্থ ব্যয় না করেই কোনও কিছু কিনতে সক্ষম হবেন। APK আপনাকে পুরো গেমিং প্ল্যাটফর্মটিতে অ্যাক্সেস দেয়।

Get Garena Free Fire Mod APK + OBB
Garena Free Fire MOD APK
Garena Free Fire MOD APK

Download Garena Free Fire with Data করতে নীচের বোতামটি ক্লিক করুন 

Downloads OBB

 

এই ডাউনলোডটি 100% সুরক্ষিত এবং ভাইরাস মুক্ত।

শেষ আপডেট: 28 জুলাই 2020

Garena Free Fire MOD Gameplay ScreenShots

এখানে Garena ফ্রি ফায়ারের জন্য jrpsc.org দ্বারা নির্মিত আমাদের অফিসিয়াল মোড এপিকে থেকে কিছু স্ক্রিনশট রয়েছে।

Garena Free Fire – The Game’s Concepts

যেমনটি আমরা ইতিমধ্যে উপরে উল্লেখ করেছি যে গেমটি জনপ্রিয় পিইউবিজি বেঁচে থাকার খেলা থেকে তার অনুপ্রেরণা পেয়েছে। গেমটি একটি মাল্টিপ্লেয়ার এবং অত্যন্ত ইন্টারেক্টিভ বেঁচে থাকার খেলা। একক যুদ্ধের রোয়ালে পঞ্চাশজন খেলোয়াড় রয়েছে, যারা প্রত্যেকে একটি প্রত্যন্ত দ্বীপে প্যারাশুটের মাধ্যমে হেলিকপ্টার থেকে নামান। একবার তারা মাটিতে আঘাত করলে তাদের একে অপরকে হত্যা করে বেঁচে থাকার উপায় খুঁজতে হবে।

লক্ষ্যটি হ’ল সব শেষ হওয়ার পরে দাঁড়িয়ে থাকা শেষ মানুষ। খেলোয়াড়দের নিজেরাই দ্বীপের অভ্যন্তরে অস্ত্র এবং অন্যান্য বেঁচে থাকার সরবরাহগুলি সন্ধান করা প্রয়োজন। সুতরাং, আপনি যখন প্রথমবার খেলায় যোগদান করবেন তখন কী হবে? ঠিক আছে, প্রথমে আপনি একটি বিমানে প্রবেশ করবেন। এরপরে আপনি এটি নিয়ে দ্বীপের ওপরে উঠবেন। আপনি যখন খুশি ততক্ষণে লাফিয়ে উঠতে পারবেন to

নির্দিষ্ট ড্রপ পয়েন্ট নেই। আপনি যদি মনে করেন যে দ্বীপে কিছু নির্দিষ্ট স্থানে নেমে যাওয়ার ফলে আপনার সর্বশেষ বেঁচে থাকার লক্ষ্যে কিছু কৌশলগত মান রয়েছে, তবে আপনি এটি চেষ্টা করে নির্দ্বিধায় রয়েছেন। এই দ্বীপে আপনি যে মুহুর্তে অবতরণ করবেন, আপনার প্রথম অগ্রাধিকার হ’ল অস্ত্র এবং অন্যান্য ইউটিলিটি আইটেমগুলি অনুসন্ধান করা যা আপনার বেঁচে থাকার জন্য গুরুত্বপূর্ণ। এই সরবরাহগুলি পুরো দ্বীপে লুকিয়ে রয়েছে।

আপনার জীবন দীর্ঘায়িত করার জন্য বড় এবং ছোট অস্ত্রগুলি থেকে গুরুত্বপূর্ণ চিকিত্সা সরবরাহগুলি, আপনি যদি কঠোরভাবে দেখেন তবে আপনি সেগুলি সনাক্ত করতে পারবেন। আপনার কাছে সরবরাহ এবং অস্ত্রগুলি হয়ে গেলে আপনার ভূমিকা এখন অন্য সমস্ত খেলোয়াড়কে অপসারণ করা হবে। এবং ভুলে যাবেন না যে তারাও আপনাকে পাশাপাশি হারাতে চাইবে।

গারেনা ফ্রি ফায়ার এত জনপ্রিয় কেন?

মাত্র এক বছরের মধ্যে, গ্যারেনা ফ্রি ফায়ার লক্ষ লক্ষ নিবন্ধিত ব্যবহারকারীদের সংগ্রহ করতে সক্ষম হয়েছিল। এটি একটি সুস্পষ্ট লক্ষণ এটি একটি জনপ্রিয় খেলা। তবে, সর্বোপরি, আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য এখনও অন্যান্য টিকে থাকার গেমগুলি রয়েছে। ভাল, বেশ কয়েকটি কারণ আছে।

প্রথমত, কথা বলতে গেলে এটি আরও বেশি ব্যক্তিগতকৃত। আপনি দেখতে পাচ্ছেন, একটি একক খেলায় সর্বাধিক সংখ্যক খেলোয়াড় অনুমোদিত .০ জন। এটি দ্বীপটিকে তুলনামূলকভাবে আরও বেশি ভিড় করে তোলে এবং এটি অনুসন্ধানকে কিছুটা চ্যালেঞ্জিং করে তোলে। এই গেমটি আপনাকে একটি বড় দ্বীপে অ্যাক্সেস দেয় তবে কম খেলোয়াড়ের সাথে। এটি চালচলন এবং কৌশলটির জন্য যথেষ্ট জায়গা তৈরি করে, যার ফলে হত্যাকাণ্ডে উত্তেজনাপূর্ণ মোড় যুক্ত হয়।

গেমটিতে ব্যবহার করার জন্য রয়েছে দুর্দান্ত বিভিন্ন ধরণের অস্ত্র। এখন অবধি, গ্যারেনা ফ্রি ফায়ার গেমারদের জন্য 19 টি বিভিন্ন ধরণের অস্ত্র উপলব্ধ রয়েছে। দুর্দান্ত খবরটি হ’ল এই অস্ত্রগুলি কীভাবে পরিচালিত হয় তার মধ্যে পার্থক্যটি খেলার সময় দেখতে খুব স্পষ্ট। শেষ অবধি, এটি আপনার ডিভাইসে চালিত হওয়ার জন্য তুলনামূলকভাবে কম সঞ্চয় স্থান প্রয়োজন। এটি এমন লোকদের জন্য একটি বিশাল প্লাস যাঁর অভ্যন্তরীণ স্মৃতি সীমিত।

কীভাবে গারেনা ফ্রি ফায়ার মোড ডাউনলোড করবেন

এটি ডাউনলোড করা সহজ।

কেবল এই পদক্ষেপগুলি অনুসরণ করুন এবং আপনি ভাল থাকবেন:

  • প্রথমে, গ্যারেনা ফ্রি ফায়ার মোড এপিके ডাউনলোড করুন।
  • গেমটি ডাউনলোড শেষ হয়ে গেলে এটি আপনার ফোনে সন্ধান করুন এবং এটি ইনস্টল করুন।
  • আপনার ফোনের সেটিংসে আপনাকে “অজানা উত্সগুলি” বৈশিষ্ট্য সক্ষম করতে হবে অন্যথায় অ্যাপ্লিকেশনটি এখন ইনস্টল হবে।
  • গেমটি পুরোপুরি ইনস্টল হওয়ার জন্য অপেক্ষা করুন এবং এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার হোম স্ক্রিনে একটি আইকন তৈরি করবে।
  • আইকনটি আলতো চাপুন, অনুরোধ জানানো হিসাবে কয়েকটি বিশদ লিখুন এবং অভিজ্ঞতা উপভোগ করা শুরু করুন।

গ্যারেনা ফ্রি ফায়ার মোড এর বৈশিষ্ট্যগুলি

একবার গ্যারেনা ফ্রি ফায়ার মোড APK ইনস্টল করার পরে আপনার কয়েকটি নির্দিষ্ট বৈশিষ্ট্য দেখা উচিত।

আমাদের মূল হাইলাইটগুলি এখানে:

  • Unlimited diamonds and coins
  • All characters are unlocked
  • Unlimited health
  • Aimbot
  • No wall, no fog and no grass
  • Shooting while swimming
  • Anti-ban feature
  • No Root
  • Autosaving
  • Automatic updates
  • Free Garena shells

অতিরিক্ত

  • অসামান্য গেমপ্লে সহ উত্তেজনাপূর্ণ দ্বীপে সেট করা একটি অত্যন্ত ইন্টারেক্টিভ শুটিং অভিজ্ঞতা। আপনি যখন দ্বীপে সজ্জিত সরবরাহ এবং অস্ত্র সন্ধান করতে পারেন, আপনি আপনার হত্যাকাণ্ড লুট করতে পারেন এবং দিনে আরও শক্তিশালী হতে পারেন।
  • আপনি 4 জন পর্যন্ত খেলোয়াড়কে নিয়ে দলবদ্ধ করতে পারেন এবং একটি গোষ্ঠী হিসাবে কাজ করতে পারেন। গেমটিতে একটি ভয়েস চ্যাট সক্ষম বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে গেমের সময় আপনার দলের সদস্যদের সাথে যোগাযোগ রাখতে দেয়।
  • আপনি যত বেশি বাঁচবেন তত আপনার র‌্যাঙ্কিংয়ের উন্নতি হবে। এটি আপনাকে গেমটিতে আরও শক্তিশালী করে তুলবে, প্রক্রিয়াতে আপনার সাফল্যের সম্ভাবনা বাড়িয়ে তুলবে।
  • খেলা সব কৌশল সম্পর্কে। আপনার পথে সমস্ত কিছু এবং যে কোনও কিছুর শ্যুটিংয়ের রোমাঞ্চ সবসময় আবেদনময় হয়ে উঠেছে, এটি আপনাকে গেমটি জিততে যথেষ্ট নয়। আপনি নিজেরাই খেলছেন বা আপনার তিনজন সঙ্গীর সাথে, আপনার কর্মের পরিকল্পনা রয়েছে তা নিশ্চিত করুন। যতক্ষণ পারছেন একে অপরকে বাঁচিয়ে রাখতে ভুলবেন না।
  • এটি বাস্তবসম্মত এবং মসৃণ গ্রাফিক্সও সরবরাহ করে। গেমটি বাস্তব দেখায় এবং এমনকি একটি মোবাইল ডিভাইস থেকে খুব ইন্টারেক্টিভ বোধ করে।
  • আপনি বিশ্বের প্রতিটি কোণ থেকে 50 জন খেলোয়াড়ের সাথে প্রতিযোগিতা করতে পারেন। এটি যে কারও জন্য আকর্ষণীয় সামাজিক অভিজ্ঞতা হতে পারে।
  • মানচিত্রটি বিভিন্ন অঞ্চলগুলিতে বিভক্ত, প্রত্যেকটির নিজস্ব তাত্পর্য রয়েছে। আপনি সমস্ত গেমের মাধ্যমে শিবির, বিমানবন্দর, গুদাম এবং এমনকি রাসায়নিক অঞ্চলে অ্যাক্সেস পেতে পারেন। এই অঞ্চলগুলির প্রত্যেকটিতে সর্বদা এমন কিছু থাকবে যা আপনার বেঁচে থাকার সম্ভাবনার পক্ষে মূল্যবান হতে পারে।

আশাকরি আপনি সফল হয়েছেন ধন্যবাদ

আমাদের অ্যাপ ডাউনলোড করুন Flower2.6K Active Installations

2 comments

  1. Junaid420 Reply

    এগুলো শেয়ার করা বন্ধ করুন ! আমাদের গেম প্লেতে সমস্যা হয় ! 🤬

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *