কম দামের realme c11 bd price 2020 এলো আকর্ষণীয় ফিচার নিয়ে!

কম দামের realme c11 bd price 2020 এলো আকর্ষণীয় ফিচার নিয়ে!

realme c11 bd price 2020

কম দামে মাত্র ১০ হাজার টাকার মধ্যে দেশের বাজারে ভালো ফোন পাওয়া অনেকটা দুষ্কর হলেও স্মার্টফোন ব্র‍্যান্ডগুলোর প্রতিযোগিতার ফলে এই প্রাইস সেগমেন্টটি ভালোই জমে উঠেছে। তারই ধারাবাহিকতায় দেশের বাজারে রিয়েলমি নিয়ে এলো তাদের এন্ট্রি লেভেল স্মার্টফোন, রিয়েলমি সি১১। এছাড়াও রিয়েলমি ৬ ডিভাইসটিও আজ অফিসিয়ালি লঞ্চ করেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি।

গেমিং ফোন কেনার আগে যে যে বিষয়গুলো বিবেচনায় রাখবেন (সহজ বিষয়) click here

বাংলাদেশের বাজারে অফিসিয়ালি কিছুদিন আগেই পদার্পণ করলেও একের পর এক ফোন লঞ্চ করে গ্রাহকের মন জয় করে চলেছে রিয়েলমি। চলুন জেনে নেয়া যাক কি থাকছে অত্যন্ত সুলভ রিয়েলমি সি১১ ফোনটিতে।

রিয়েলমি সি১১ ডিসপ্লে

৬.৫ইঞ্চির মিনি ড্রপ নচযুক্ত এইচডি+ রেজ্যুলেশনের ডিসপ্লে দেয়া হয়েছে রিয়েলমি সি১১ স্মার্টফোনটিতে।

হার্ডওয়্যার

এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। রিয়েলমি এটিকে গেমিং প্রসেসর হিসেবে দাবি করলেও ২জিবি র‍্যামের এই ফোনটিতে গেমিং এক্সপেরিয়েন্স কতটা ভালো হবে, তা আসলে ব্যবহার করার পরই জানা যাবে। ফোনটিতে থাকছে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট ব্যবহার করে স্পেস বাড়িয়ে নেয়া যাবে ২৫৬ জিবি পর্যন্ত। কম দামের এই রিয়েলমি ফোনে থাকছেনা কোনো ফিংগারপ্রিন্ট সেন্সর।

 

রিয়েলমি সি১১ ক্যামেরা

রিয়েলমি সি১১

রিয়েলমি সি১১ এর ক্যামেরাতে থাকছে নাইটস্ক্যাপ ক্যামেরা মোড, যা স্বল্প আলোতে ছবি তুলতে সাহায্য করবে। উল্লেখ্য যে এই সংযোজন এর প্রাইস সেগমেন্টের যেকোনো ফোনে এই প্রথম। ফোনের পেছনের ক্যামেরা কাট-আউটের মধ্যে থাকছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। ফোনের সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা।

 

সফটওয়্যার

রিয়েলমি সি১১ ফোনটি চলবে এন্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই দ্বারা।

 

ব্যাটারি

রিয়েলমি সি১১ এ থাকছে ৫০০০ মিলিএম্প এর বিশাল ব্যাটারি। ফোনের বক্সেই দেয়া থাকবে ১০ ওয়াটের চার্জার।

 

রিয়েলমি সি১১ দাম

দেশের বাজারে রিয়েলমি সি১১ ফোনটির অফিসিয়াল দাম ধরা হয়েছে ৮৯৯০টাকা। আপনার কাছে কেমন লেগেছে রিয়েলমি সি১১ স্মার্টফোনটি? কমেন্টে জানান । realme c11 bd price 2020

One thought on “কম দামের realme c11 bd price 2020 এলো আকর্ষণীয় ফিচার নিয়ে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *